বিকাল ৪:২২ | শনিবার | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | বর্ষাকাল
ব্যবসা খাতে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা পেলো ‘সারা লাইফস্টাইল’

ব্যবসা খাতে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা পেলো ‘সারা লাইফস্টাইল’

২০২১-২০২২ অর্থবছরে জেলা পর্যায়ে ‘ব্যবসা’ খাতে সর্বোচ্চ মূল্য সংযোজন কর (ভ্যাট) পরিশোধ করে সম্মাননা পেল ‘স্নোটেক্স’ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ‘সারা লাইফস্টাইল লিমিটেড’। বুধবার (১৩ ডিসেম্বর) জাতীয় রাজস্ব বোর্ডের পক্ষ থেকে এই সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট, ঢাকা (পশ্চিম) কমিশনারেট।

‘সারা লাইফস্টাইল লিমিটেড’-এর পক্ষে এ সম্মাননা গ্রহণ করেন স্নোটেক্স গ্রুপের পরিচালক মোশাররফ হোসেন, মো. ফয়েজুর রহমান, সারা লাইফস্টাইলের হেড অব অপারেশন মো. মতিউর রহমান, ব্যবস্থাপক শেখ রাহাত অয়ন, মো. শাহ নেওয়াজ সজীব সহ অন্যান্য কর্মকর্তারা।
 
রাজধানীর মিরপুরে কাস্টমস্, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ‘জেলা পর্যায়ে সর্বোচ্চ মূল্য সংযোজন কর পরিশোধকারী প্রতিষ্ঠানকে ক্রেস্ট ও সম্মাননা’ প্রদান করেন কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) আবুল বাসার মো. শফিকুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার-সদর দপ্তর-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) মো. জিয়াউর রহমান খান, যুগ্ম কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) ইসরাত জাহান রুমা, উপ কমিশনার-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) মো. রিয়াজুল ইসলাম, রেজাউল করিম, উপ কমিশনার- বিভাগীয় কর্মকর্তা-মিরপুর বিভাগীয় কার্যালয়-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) জনাব রেবেকা সুলতানা প্রমুখ।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )