দুপুর ২:৫১ | শনিবার | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | বর্ষাকাল
বিয়ে করলেন দর্শনা-সৌরভ

বিয়ে করলেন দর্শনা-সৌরভ

অবশেষে সাত পাক ঘুরলেন টলি অভিনেত্রী দর্শনা বনিক। সিঁদুরে লাল বেনারসী গা ভর্তি গয়নায় একদম ছিমছাম সাজে নজর কাড়লেন। অন্যদিকে ধবধবে সাদা ধুতি পঞ্জাবি আর লাল শাল জড়িয়ে বরবেশে হাজির সৌরভ। শহর কলকাতার বাইপাসের ধারে একটি অভিজাত হোটেলে বসেছিল সৌরভ-দর্শনার বিয়ের আসর। লগ্ন শুরুর আগে গানের তালে জমিয়ে নাচলেন নতুন বর। দর্শনার সঙ্গে বেশ কিছু ছবিও তুলেছেন সৌরভ। পান পাতায় মুখ ঢেকে ছাদনাতলায় আসা, মালাবদলের পর এল সেই মাহেন্দ্রক্ষণ। সৌরভের সিঁদুরে রাঙা হলেন নববধূ দর্শনা বনিক। মিস টু মিসেস হলেন অভিনেত্রী। সিঁদুরদানের মুহূর্ত আগুনের গতিতে ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

সৌরভ-দর্শনার বিয়েতে হাজির ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। সকলের ভালোবাসা-আশীর্বাদে শুভ বিবাহ সুসম্পন্ন। সৌরভ-দর্শনার বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত ছিল চমক আর চমক। বিয়ের কার্ড থেকে গাছকৌটো, বর-কনের ছবি দিয়ে সুন্দর করে কাস্টোমাইজড করা। খাবারের মেন্যুও ছিল একেবারে নজরকাড়া। তবে সব চমকে দশ গোল দিল সৌরভ-দর্শনার আসমানি চুম্বন। সাত পাক ঘোরার আগেই ভালোবাসার মানুষকে কনের সাজে দেখে চোখ ফেরাতে পারেননি সৌরভ। দর্শনাকে জাপটে ধরে চুমু খেল নতুন বর। বিয়ের আসরে সৌরভ-দর্শনার গদগদ ভালোবাসা মন জিতে নিল জুটির ভক্তদের। প্রসঙ্গত, বিয়ের আগে একের পর এক ছবিতে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। সকলেই মুখিয়ে ছিলেন সৌরভ-দর্শনার বিয়ের সেই বিশেষ মুহূর্তটা দেখার জন্য। একটু রাতের দিকেই সিঁদুরে মাখা ‘মিসেস দাস’ -র ছবিতে ছেয়ে যায় সোশ্যাল মিডিয়া।
বহু প্রতীক্ষিত সেই ছবি সামনে আসতেই ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। আইবুড়ো ভাত থেকে শুরু করে গায়ে হলুদ, অধিবাসে সৌরভ-দর্শনার সব ছবি তাক লাগিয়ে দিয়েছে। এরপর পুরোদস্তুর বাঙালিয়ানা বিয়ের সাজে দর্শনাকে দেখেই সামনে আসতেই মন ভরে গেল সকলের। সাদা পঞ্জাবীর উপর লাল শালে ‘বাঙালিবাবু’ মন্টু পাইলটকেও যেন চেনা দায়। ক্যামেরাবন্দি সৌরভ-দর্শনাএমন বাঙালি সাজে নবদম্পতিকে দেখে মুগ্ধ ভক্তেরা। কখনও লাজে রাঙা তো কখনও আবার সৌরভের বাহুডোরে ক্যামেরায় লেন্সবন্দি হয়েছে দর্শনা। উল্লেখ্য, বিয়ের খবর প্রকাশ্যে আসতেই নানা মুনির নানা মত জারি করেছিল। সৌরভকে বর হিসাবে পছন্দ করার জন্যও নানা কটাক্ষের শিকার হতে হয়েছে দর্শনাকে। সমালোচনাকে ফুৎকারে উড়িয়ে নতুন জীবনে পা রেখেছেন সেলেব দম্পতি।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )