বিকাল ৩:০৫ | শনিবার | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | বর্ষাকাল
পদ্মার শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি, ২ শিশুর লাশ উদ্ধার

পদ্মার শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবি, ২ শিশুর লাশ উদ্ধার

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় পদ্মার শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী একটি ট্রলার ডুবে গেছে। আজ শনিবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে উপজেলার হাসাইল এলাকায় নদীতে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই শিশুর লাশ উদ্ধার করেছেন স্থানীয় লোকজন। তারা হলো নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কাশিপুর এলাকার মো. ফারুকের মেয়ে ফাইজা আক্তার (৬) এবং মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলা পাঁচগাঁও ইউনিয়নের মান্দ্রা এলাকার নজরুল ব্যাপারীর মেয়ে শিপা (১৫)।

হাসাইল বানারি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য বাবু হালদার বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্ধ্যায় হাসাইলের চর থেকে যাত্রী নিয়ে একটি ট্রলার হাসাইল ঘাটের উদ্দেশে রওনা হয়। তখন দক্ষিণ দশআনি নামের একটি বাল্কহেড বালু আনতে ওই নৌপথ দিয়ে পদ্মা নদীর দিকে যাচ্ছিল। সন্ধ্যা সোয়া ছয়টার দিকে বাল্কহেডটি ট্রলারের ওপর উঠিয়ে দেয়। এ ঘটনায় দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আরও কয়েকজন নিখোঁজ থাকার তথ্য পেয়েছেন।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজীব খান প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে যান। এখনো তাঁরা ঘটনাস্থলে আছেন। এ ঘটনায় এলাকাবাসী বাল্কহেডটি আটক করেছেন। কিন্তু বাল্কহেডের চালকসহ অন্যরা পালিয়ে গেছেন।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )