বিকাল ৪:৩৮ | শনিবার | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | বর্ষাকাল
কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

লক্ষ্মীপুর24: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের ৯১ সদস্য পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রলীগ। শনিবার ( ৬ মে ২০২৩) রাতে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন ভূইঁয়া স্বাক্ষরিত অনুমোদিত কমিটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়া কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত বছরের ৫ ডিসেম্বর তারিখে নুর উদ্দিন চৌধুরী রুবেল কে সভাপতি এবং হারুনুর রশিদ চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমলনগর উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি
অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। তাতে সহসভাপতি পদে তানজুর রহমান রুবেল, প্রিন্স মাহমুদ আরাফাত, মাহবুব আলম শিপুল। যুগ্ম সাধারণ সম্পাদক জিহাদ আল শামস, আরাফাত সানি। সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম অনিক ও সাহেদুজ্জামান নাঈম।

পূর্নাঙ্গ কমিটিতে সহসভাপতি হয়েছেন ২১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ৫ জন, সাংগঠনিক সম্পাদক ৫ জন, সহ সম্পাদক ৮ জন এবং সদস্য হয়েছেন ১৪ জন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ছাত্রলীগের নতুন পূর্নাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়েছেন। সাবেক ছাত্রলীগ ও বর্তমান আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন মাহমুদ এক ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, এ প্রথম কমলনগর উপজেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১৪ নভেম্বর কমলনগর উপজেলা ছাত্রলীগের আগের কমিটি বিলুপ্ত করা হয়। এর আগে গত ১৭ অক্টোবর ওই কমিটির কার্যক্রম স্থগিত করে জেলা কমিটি।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )